ফ্রি ওয়ার্ডপ্রেস থিম সম্পর্কে হেল্প করবেন প্লিস?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2012 12:01 PM 3 Answers
Subscribe

অনলাইনে অনেক থিম পাওয়া যায়। কিন্তু এসব থিম কতটুকু নিরাপদ? আর আমি যদি কোন ফ্রি থিম ডাউনলোড করি তবে তা নিরাপদ কিনা কিভাবে বুজতে পারবো। আর ভাল ও নিরাপদ ফ্রি থিম কোথায় পাওয়া যাবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 01, 2013 12:57 PM
Flag(0)

ওয়ার্ডপ্রেস.অর্গ(wordpress.org/extend/themes) এ যে থীম গুলো পাওয়া যায় এগুলো সম্পুর্ন নিরাপদ। আর ফ্রীতে পাওয়া প্রিমিয়াম থীম কেন ব্যবহার করা যাবে না বা এর ক্ষতিকর প্রভাব জানতে দেখুন এই আর্টিকেলটি। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 08:41 AM
Flag(0)

অনেক প্রিমিয়াম থিম ওয়ার্ডপ্রেস ফ্রী দেয় না সেগুলি খুব সহজে টরেন্ট এ পাবেন । ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 02:03 AM
Flag(0)

wordpress.org তে অনেক থীম পাবেন। এসব ফ্রী থীম আপনি নিশ্চিতভাবে ব্যবহার করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit