মুড়ি মাখানোর জন্য কোন তেল ব্যাবহার করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 05, 2012 12:50 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 10:03 AM
Flag(0)

সরিষা………………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:12 PM
Flag(0)

মুড়ি মাখানোর জন্য যে তেল ব্যবহার করবেন- সরিষা, জলপাই ইত্যাদি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 07, 2012 01:27 PM
Flag(0)

এতোদিন তো খাটি সরিষা এর তৈল দিয়ে খাইছি!

তবে আচারের তৈল দিয়াও খারাপ লাগে না….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 06, 2012 01:49 PM
Flag(0)

মুড়ি মাখানোর তেল

Sign in to Reply
Replying as Submit