tumi ki dekheso kovo by abdul jabbar song tir ki direct download link ase karo kase?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 06, 2012 06:03 AM 3 Answers
Subscribe

ami
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 28, 2012 03:32 PM
Flag(0)

আপনি কোন ফরম্যাট চাচ্ছেন ? এখানে youtube এর আছে , অন্য ফরম্যাট লাগলে জানাবেন ।
https://www.google.com/url?sa=t&rct=j&q=&esrc=s&source=web&cd=4&cad=rja&ved=0CE4QtwIwAw&url=http%3A%2F%2Fwww.youtube.com%2Fwatch%3Fv%3DYr4dXk_JAlY&ei=lAHeUInGPO2G0QGOuoGoAQ&usg=AFQjCNE4YVaNvkT2a9KW-6Q9gkeyqK4Fog&sig2=bVueE_i2tAkbeDPkWehrjg&bvm=bv.1355534169,d.dmQ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 10:10 PM
Flag(0)

দয়া করে আপনার প্রশ্নটি সরাসরি বাংলায় লিখুন । নইলে সরাসরি ইংরেজীতে লিখুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2012 10:26 AM
Flag(0)

এই লিঙ্কে দেখতে পারেন। http://clip.dj/tumi-ki-dekhecho-kobhu-harano-diner-gaan-download-mp3-mp4-rEvCkeap1Kk

Sign in to Reply
Replying as Submit