SolaimanLipi_20-04-07 ইন্সটল দেওয়ার পরেও ব্রাউজারে ভালভাবে বাংলা দেখতে পারছি না ..কী করতে পারি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2012 09:00 AM 2 Answers
Subscribe

ভাই আমি গুগল চরমি এবংউ-৭ ব্যবহার ।নেট থেকে SolaimanLipi_20-04-07 কনটল প্যানেল এর ফন্ট এ পেস্ট করলাম তার পরেও পূনাঙ্গ ভাবে বাংলা দেখতে পারছি না
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 11:14 PM
Flag(0)

এই উত্তরটা দেখুন। http://answersbd.com/284/%E0%A6%B8%E0%A6%B0%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B0%E0%A7%80-%E0%A6%A8%E0%A7%8B%E0%A6%9F%E0%A6%BF%E0%A6%B6%E0%A6%97%E0%A7%81%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%A4%E0%A7%87-%E0%A6%95%E0%A6%BF%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A7%81-%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%B2%E0%A7%8B%E0%A6%87-%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%82%E0%A6%B2%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%B8%E0%A6%AE%E0%A6%B8%E0%A7%8D%E0%A6%AF%E0%A6%BE-%E0%A6%95%E0%A6%BF%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%AC%E0%A7%87-%E0%A6%B8%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%A7%E0%A6%BE%E0%A6%A8

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit