ক্যালকুলাস কে আবিষ্কার করেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2012 02:49 AM 3 Answers
Subscribe

ক্যালকুলাস সম্পরর্কে জানতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:25 PM
Flag(0)

 ভোট  স্যার আইজ্যাক নিউটন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 04:34 AM
Flag(0)

Isaac Newton CALCULUS AR VITTI ROCHONA KOREN.TOBE TAR SATHE R1JON CHILEN JAR NAME Gottfried Leibniz.NIDRISTO KORE KEU ATI ABISKAR KORENNI.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 05, 2012 11:40 AM
Flag(0)

স্যার আইজ্যাক নিউটন ।

Sign in to Reply
Replying as Submit