বাংলাদেশের যেকোন মোবাইলে ফ্রী এসএমএস পাঠানোর ওয়েবসাইটের লিঙ্ক চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 04, 2012 01:56 PM 4 Answers
Subscribe

ami age site talk me.com theke sms send kortam but akhon parsina.kono website ki ase jtat jhamela chara free sms pathano jabe?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 10:17 AM
Flag(0)

সূর্যবার্তা নামে একটা ওয়েবসাইট আছে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 10:13 AM
Flag(0)

http://www.bd.airtel.com/ এখানে একটা ID করেন অবশ্যই একটা airtel sim থাকতে হবে

 

http://www.sendmassage.com/spage/Send-Free-SMS-to-All-Over-Pakistan.html

 

bdalbum inc. ভাইয়ের সলুশন টা ভালো তবে প্রতিদিন ১০ টার বেশি করা যায় না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 06, 2012 10:04 AM
Flag(0)

বিলিভ মি কোন সাইট লাগবে না। জাষ্ট বিনু ডাউনলোড করুন
আপনার মোবাইলে। ওপেন করে মেসেন্জারে যান। একটা ফ্রি অ্যাকাউন্ট করুন। ব্যাস। ১০ টা ম্যাসেজ পাঠিয়ে অ্যাকাউন্ট ডিলিট করে নতুন একটা করুন।

উল্লেখ্য যে, এর মাধ্যমে মেসেজ যায় রিয়েল মেসেজের মত। কোন ADDITIONAL LINK থাকে না আর আপনার নাম্বারই শো করে।
মোবাইল বিষয়ক যেকোনো সমস্যায় আমাকে বলুন
FACEBOOK.COM/SO.I.CAT

Sign in to Reply
Replying as Submit