idm ar silent update a ki update chaile deowa jabe?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 03, 2012 03:15 AM 4 Answers
Subscribe

ami internet download manager ar precracked orthat silent update use kori. majhe moddhe ati update chae.a obosthae update ki deowa jabe?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 27, 2013 08:19 AM
Flag(0)

ভাই আপনি নিম্নোক্ত লিংক থেকে একটি ৩৮০ কিলোবাইট এর ফাইল ডা্‌উনলোড করে নিন। http://www.mediafire.com/download.php?626q24duw0dj98w এখন আপনি নিজে সেই ফাইল আনজিপ করে চালু করলেই সবকিছু বুঝবেন। তবে আপনার কম্পিউটারে idm এর একটি ভার্সন ইন্সটল থাকতে হবে। উপরো্ক্ত ফাইল চালু করলেই দেখবেন যে আপডেট করার অপশন আছে। এরপরও যদি প্রবলেম হয় তাহলে জানাবেন। ইনশাল্লাহ চেষ্টা করব সমাধানের জন্য।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 02:09 PM
Flag(0)

চিপায় আটকে যাইবেন কিন্তু বাইরাইতে পারবেন না।১ মাস পর মাথায় হাত

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 12:39 PM
Flag(0)

আপনার লাইসেন্স বাতিল হয়ে যাবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 10:33 AM
Flag(0)

সিরিয়াল কোড না থাকলে আপডেট দিতে যাবেন না… আপডেট চাইলে বাতিল করুন….

Sign in to Reply
Replying as Submit