কীভাবে তাড়াতাড়ি পেজ ওপেন করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 03, 2012 02:39 AM 3 Answers
Subscribe

ভাই আমি নতুন ইন্টারনেট ইউজার ।আমি গুগল চোরমি এবং কি উবি ই্উজ করি। স্পিড ১০০ এমবিপিএস।সমস্যা হচ্ছে ব্রাউজ করার সময় তাড়াতাড়ি পেজ ওপেন হয়না অনেক দেরী করে ,এখন আমি এ অবস্থা থেকে মুক্তি পেতে কী করতে পারি ।ভাই নতুনতো একটু বিস্তারিত লিখলে কাজটা করতে সুবিধা হবে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 09:08 AM
Flag(0)

এমনিতেই ১০০ এমবিপিএস স্প্রীড বাংলাদেশে নাই (এখন পর্যন্ত) তবে যদি ১০০ কেবিপিএস হয় তবে স্প্রীড অনেক কমই বলতে হবে (কম্পিউটারের ক্ষেত্রে) গুগল ক্রোম (চোরমি নয় আশাকরি) এ প্লাগিন্স গুল বেশি করে কি ভারী করেছেন আপনার ব্রাউজারটা করলে সেগুলো বাদ দিন । আর যে পেজ খুলতে সমস্যা হয় তার ওয়েট টাও দেখুন হালকা ওয়েব তারাতারি খুলবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 12:41 PM
Flag(0)

আপনার ক্রোমে মনে হয় অনেক এক্সটেনশন ইন্সটল দিয়েছেন । তারমানে আপনার সিপিউ বেশি ইউজ হচ্ছে । আপনি দরকার না হলে বাকগ্রাউন্ড অ্যাপ গুলি বন্ধ করুন । তাহলেই ফল পাবেন ।

ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 07:53 AM
Flag(0)

আপনার কিউবি ঠিকমত নেটওয়ার্ক পায় কিনা দেখুন।

অথবা জাঙ্ক ফাইল এর কারনেও পিসি স্লো হয়ে যায়। এই সফটওয়্যার টি দিয়ে জাঙ্ক ফাইল ক্লিন করুন।http://www.filehippo.com/download_ccleaner/download/22dda6757e95bb79884f2e8df41e5a81/

Sign in to Reply
Replying as Submit