বাংলাদেশের জাতীয় পতাকা প্রথম কোথায় উত্তোলন করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 02, 2012 02:02 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:35 PM
Flag(0)

কলকাতা তৎকালীন পাকিস্তান হাই কমিশনে…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 02:59 AM
Flag(0)

আ.স.ম. আব্দুর রব ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় ইতিহাসে প্রথম জাতীয় পতাকা উত্তোলন করেছিলেন ১৯৭১ সালের ২রা মার্চে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 03, 2012 01:13 AM
Flag(0)

কলকাতাস্থ তৎকালীন পাকিস্তান হাই কমিশনে

Sign in to Reply
Replying as Submit