pora bako onek..somoy khube olpo ke korbo?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 02, 2012 11:41 AM 2 Answers
Subscribe

Test er ar motro kichu din bake...but kuchi pore nai akhon ame ke korte pare.... boi hate nilay sudu fail houwar khta mone porche...hat pa kapche amar..ki jani ke hoy, karon pore to nai kichu,,, vebeche porbone pore... kintu akhon choke mukhe ondokah dekche... ke korbo please bolen....taratari...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 09:20 AM
Flag(0)

নেটে না বসে শুধু পড়তে হবে এছাড়া কিছু করার নেই । ফাঁকি বাজির মাশুল দিতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 02, 2012 12:51 PM
Flag(0)

E ROKOM HOBEI TO. JE BAKTI EI PROBLEM NET E LEKHTE PARE, TAR TO PORA BAKI THAKAR E KOTHA! N.B: MATHAY GHILU THAKLE BUJHE NAU.

Sign in to Reply
Replying as Submit