blogspot এর সাইট কিভাবে yahoo এবং bing এ সাবমিট করতে হবে (সাহায্য চাই)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2012 02:47 AM 2 Answers
Subscribe

কেউ আমাকে বলবেন blogspot সাইট কিভাবে ইয়াহু এবং বিং এ সাবমিট করতে হয় আমাকে স্টেপ বাই স্টেপ বলে দিয়ে কেউ সাহায্যে করতে পারবেন কি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 29, 2013 12:38 AM
Flag(0)

Bing এ সাবমিট করতে এই লিঙ্কে যানঃ http://www.bing.com/toolbox/submit-site-url

আর Yahoo তে সাবমিট করতে এই লিঙ্কঃ http://search.yahoo.com/info/submit.html

লিঙ্কে গেলেই বুঝতে পারবেন কীভাবে সাবমিট করবেন।

Yahoo / Bing এ সাবমিট করলেন কিন্তু গুগোল মামা কাছে সাবমিট করেছেন তো? না করে থাকলে এখান থেকে করুনঃ http://www.google.com/addurl

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:03 AM
Flag(0)

ওদের সাবমিট পেজে গিয়ে নির্দেশ মত সাবমিট করুন

Sign in to Reply
Replying as Submit