computer netconnect

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 11:26 PM 2 Answers
Subscribe

আমার কম্পিউটার এ নেট connect করলে automatic mb ক্রয় হতে থাকে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 31, 2012 11:41 PM
Flag(0)

আপনি কোন অপারেটিং সিস্টেম ব্যবহার করেন তা বলেননি
যদি উইন্ডোজ ব্যবহার করে থাকে তাহলে দেখুন উইন্ডোজ অপারেটিং সিস্টেম
অটোমেটিক আপডেট চালু আছে কি না !
এটি চেক করতে start> control panel > Automatic Update >
যদি চালু থাকে তাহলে turn off করে সেভ করুন
অথবা এন্টি ভাইরাস বা অন্য সফটওয়ার এর আপডেট চালু থাকতে পারে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 31, 2012 11:38 PM
Flag(0)

আপনি নেট লিমিটার নামে একটা সফটওয়্যার আছে সেটা ব্যবহার করে । ইন্টারনেট ট্র্যাফিক কন্ট্রোল করতে পারেন ।

ডাউনলোড লিংক 

http://www.mediafire.com/?p85r2k1ied29rrg

Sign in to Reply
Replying as Submit