WHO-এর মতে, আর্সেনিকের গ্রহণযোগ্য মাত্রা কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 08:20 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:07 PM
Flag(0)

মাত্রা ০.০১ পিপিএম…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 02, 2012 08:27 AM
Flag(0)

বিশ্ব স্বাস্থ্য সংস্থার হিসাব অনুযায়ী পানিতে আর্সেনিকের গ্রহণযোগ্য মাত্রা ০.০১ পিপিএম।

Sign in to Reply
Replying as Submit