কম্পিউটার ভাইরাস আক্রমণের লক্ষণ বা উপসর্গ কি কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 08:10 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 02:02 PM
Flag(0)

 

স্লো হয়ে যাওয়া , হাং করা , অবাঞ্ছিত মেসেজ দেখানো , কম্পিউটার ওপেন হতে সময় নেয়া ,এরর রিপোর্ট দেখানো , ফাইল নষ্ট হয়ে যাওয়া ,
ইন্টারনেট স্লো হয়ে যাওয়া , টাস্ক ম্যানেজার কাজ না করা , কন্ট্রোল প্যানেল কাজ না করা ইত্যাদি ।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 05, 2012 12:27 AM
Flag(0)

কম্পিউটার ভাইরাস আক্রান্ত হলে এটি বিভিন্ন আচরন করবে । আগে যে রকম ছিল এখন সেরকম থাকবে না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 04:39 PM
Flag(0)

কম্পিউটার হ্যাং, অফ, ব্লু, স্লো, সফ্টায়ার না চলা, গেম ওপেন না হওয়া, পেন ড্রাইভ ঢুকালে তাতে অবান্ঞ্চিত ফাইল আসা ইত্যাদি

Sign in to Reply
Replying as Submit