ভাইরাস আক্রমনের কুফল কি কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 08:10 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 03:49 PM
Flag(0)

পিসি স্লো হতে পারে , হাং এর সমস্যা হতে পারে , ডাটা নষ্ট হতে পারে , তথ্য চুরি হতে পারে ,হার্ড ডিস্ক এর জায়গা দখল হয়ে যেতে পারে ইত্যাদি ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 04:50 PM
Flag(0)

ভাইরাসে কোন পার্টস নষ্ট হয় না। এতে দুটি প্রধান ক্ষতি হয় ১। উইন্ডোজ সেটাপ দেওয়া লাগে ২। ফাইল সব হারিয়ে যেতে পারে

Sign in to Reply
Replying as Submit