বাংলাদেশের প্রমান সময় গনণা করা হয় কোন দ্রাঘিমার সময় হতে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:46 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 04:01 PM
Flag(0)

আমার যতটুক জানি তা হল ৯০ ডিগ্রি পূর্ব দ্রাঘিমার সময় হতে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:27 AM
Flag(0)

হিঃ হিঃ সেই দ্রাঘিমার নাম GTM +6

Sign in to Reply
Replying as Submit