ওয়ার্ডপ্রেস দিয়ে তৈরি সাইটে কত ভিজিটর আসছে এটা কিভাবে দেথতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 10:17 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 26, 2014 05:29 PM
Flag(0)

JetPack by wordpress এই plugin টা আপনার সাইটে ইন্সটল করে নিন তাহলে আপনি দেখতে পাবেন আপনার সাইটে কেমন ভিজিটর আসছে।

ওয়ার্ড প্রেস দিয়ে আমার করা নিউজ সাইটি দেখুন। www.snn24.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 10:16 AM
Flag(0)

এর জন্য বিভিন্ন plugin আছে – wordpress.org তে খুজুন

Sign in to Reply
Replying as Submit