আন্তর্জাতিক তারিখ রেখা অতিক্রমকারী বিমান বা জাহাজকে কি করতে হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:43 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 04:41 AM
Flag(0)

পূর্বগামি বিমান বা জাহাজকে রেখা অতিক্রমকালে নিজের তারিখ বর্তমান তারিখ থেকে ১ দিন পিছিযে তারিখ ধরতে হয়। পশ্চিমগামী বিমান বা জাহাজকে ঐ রেখা অতিক্রমকালে নিজের তারিখের সংঙ্গে ১ দিন বাড়িয়ে তারিখ ধরতে হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 05:57 PM
Flag(0)

পশ্চিমে গেল একদিন কমাতে ও পূর্বে গেল একদিন বাঁড়াতে হয়

Sign in to Reply
Replying as Submit