পৃথিবীর অ্যালবেডো কাকে বলে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:41 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:15 PM
Flag(0)

সূর্যকিরণের যে শতকরা ৩৪ ভাগ মহাশূন্যে প্রত্যাবর্তন করে তাকে পৃথিবীর অ্যালবেডো বলা হয়…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:20 AM
Flag(0)

সূর্যকিরণের যে শতকরা ৩৪ ভাগ মহাশূন্যে প্রত্যাবর্তন করে তাকে পৃথিবীর অ্যালবেডো বলে।

Sign in to Reply
Replying as Submit