মুল মধ্য রেখা কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:38 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:18 PM
Flag(0)

এটি GMT নামে পরিচিত……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 04:38 AM
Flag(0)

এটা GMT নামে পরিচিত ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 02:13 AM
Flag(0)

লন্ডনের উপকন্ঠে গ্রীনিচ শহরে রাজকীয় জ্যোতির্বিদ্যা সংক্রান্ত মান মন্দিরের উপর দিযে যে মধ্য রেখা অতিক্রম করেছে তাই মূল মধ্য রেখা।

Sign in to Reply
Replying as Submit