টেস্ট ক্রিকেটে সর্বোচ্চ রানের অধিকারী কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:35 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:19 PM
Flag(0)

শচিন টেন্ডুলকার (ভারত)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 02:17 AM
Flag(0)

টেস্ট ও ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ রানের মালিক ভারতের ব্যাটিং লিজেন্ড শচিন টেন্ডুলকার। ১৯০টি টেস্ট খেলে ১৫ হাজার ৫৫৩ রান ও ৪৬৩টি একদিনের ম্যাচ খেলে ১৮ হাজার ৪৬৩ রান করেন তিনি।

Sign in to Reply
Replying as Submit