কবি কাজী নজরুল ইসলামকে কবে নাগরিকত্ব প্রদান করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:31 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:23 PM
Flag(0)

১৯৭৬ খ্রিস্টাব্দের জানুয়ারি মাসে বাংলাদেশ সরকার তা নাগতিত্ব প্রদান করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 06, 2013 04:34 AM
Flag(0)

১৯৭৬ খ্রিস্টাব্দের জানুয়ারি মাসে বাংলাদেশ সরকার কবিকে বাংলাদেশের নাগরিকত্ব প্রদান করে। একই বছরের ২১ ফেব্রুয়ারিতে তাকে একুশে পদকে ভূষিত করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 02:21 AM
Flag(0)

কবি কাজী নজরুল ইসলামকে 1976 সালে নাগরিকত্ব প্রদান করা হয়?

 

Sign in to Reply
Replying as Submit