বাংলাদেশে কতটি বোটানিক্যাল গার্ডেন রয়েছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:24 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:34 PM
Flag(0)

৪টি বোটানিক্যাল গার্ডেন আছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 02:54 AM
Flag(0)

৪টি। বলধা গার্ডেন, ঢাকা বিশ্ববিদ্যালয় বোটানিক্যাল গার্ডেন, ন্যাশনাল বোটানিকেল গার্ডেন (মিরপুর), বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যাল বোটানিক্যাল গার্ডেন ।

Sign in to Reply
Replying as Submit