‘প্রেসার কুকারে’ তাড়াতাড়ি রান্না হয় কেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:17 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:38 PM
Flag(0)

উচ্চ চাপে তরলের স্ফুটনাঙ্ক বৃদ্ধি পায় তাই……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 09:26 AM
Flag(0)

উচ্চমাত্রার চাপে তরলের স্ফুটনাংক বেড়ে যায় বিধায় প্রেসার কুকারে রান্না তাড়াতাড়ি হয়। প্রেসারেই রান্না ত্বরান্বিত হয় বলে এর নাম প্রেসার কুকার ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 08:39 PM
Flag(0)

উচ্চ চাপে তরলের স্ফুটনাঙ্ক বৃদ্ধি পায়

Sign in to Reply
Replying as Submit