পানিতে লবণ যোগ করে তাড়াতাড়ি আলু সিদ্ধ করা যায় কেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 07:16 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 09:22 AM
Flag(0)

লবনের লবনাত্বতা এর কারনে আলুর গলনাংক কমে যায় তাই লবণ সহ পানিতে তারাতারি আলু সিদ্ধ কারা যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 08:29 PM
Flag(0)

পানিতে লবণ যোগ করে তাড়াতাড়ি আলু সিদ্ধ করা যায় কারণ তাতে অলুর গলনাংক হ্রাস পায় এবঙ তারাতারি আলু সিদ্ধ হয়ে যায়।

Sign in to Reply
Replying as Submit