সার্ক বিশ্ববিদ্যালয় প্রতিষ্টিত হচ্ছে কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:50 AM 2 Answers
Subscribe

সার্ক বিশ্ববিদ্যালয় প্রতিষ্টিত হচ্ছে কোথায়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:40 PM
Flag(0)

নয়াদিল্লীতে সার্ক বিশ্ববিদ্যালয় প্রতিষ্টিত হয়েছে.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:06 PM
Flag(0)

সার্ক বিশ্ববিদ্যালয় প্রতিষ্টিত হচ্ছে নয়াদিল্লীতে । 

Sign in to Reply
Replying as Submit