বাংলাদেশের কোন নদী থেকে বাণিজ্যিক ভিত্তিতে মাছের রেণু পোনা সংগ্রহ করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:44 AM 2 Answers
Subscribe

বাংলাদেশের কোন নদী থেকে বাণিজ্যিক ভিত্তিতে মাছের রেণু পোনা সংগ্রহ করা হয়?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:41 AM
Flag(0)

হালদা নদী থেকে সংগ্রহ করা হয়….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 01:44 AM
Flag(0)

হালদা নদী থেকে

Sign in to Reply
Replying as Submit