বাংলাদেশের কোন রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকাকে (ইপিজেড)কৃষিভিওিক হিসেবে গণ্য করা হয়েছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:43 AM 2 Answers
Subscribe

বাংলাদেশের কোন রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকাকে (ইপিজেড) কৃষিভিওিক হিসেবে গণ্য করা হয়েছে?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:42 AM
Flag(0)

উত্তরা অঞ্চল……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 13, 2013 09:35 AM
Flag(0)

উত্তরা…………………………………..

Sign in to Reply
Replying as Submit