কোন দেশ বাংলাভাষাকে দ্বিতীয় রাষ্ট্রভাষার মর্যাদা দিয়েছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:38 AM 2 Answers
Subscribe

কোন দেশ বাংলাভাষাকে দ্বিতীয় রাষ্ট্রভাষার মর্যাদা দিয়েছে ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:25 AM
Flag(0)

সিরেরালিওন …….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:20 PM
Flag(0)

বাংলাভাষাকে দ্বিতীয় রাষ্ট্রভাষার মর্যাদা দিয়েছে  সিরেরালিওন 

Sign in to Reply
Replying as Submit