এ্যামনেস্টি ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠিত হয় কবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:34 AM 2 Answers
Subscribe

এ্যামনেস্টি ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠিত হয় কবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:28 PM
Flag(0)

১৯৬১ সালে যুক্তরাজ্যে স্থাপিত হয়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 02:07 AM
Flag(0)

সংস্থাটি ১৯৬১ সালে যুক্তরাজ্যে স্থাপিত হয়।

Sign in to Reply
Replying as Submit