কোন পণ্যটি বাংলাদেশের ‘হোয়াইট গোল্ড’ নামে পরিচিত ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:28 AM 3 Answers
Subscribe

কোন পণ্যটি বাংলাদেশের ‘হোয়াইট গোল্ড’ নামে পরিচিত ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 03:23 AM
Flag(0)

চিংড়ি মাছ…………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 03, 2014 09:30 AM
Flag(0)

চিংড়ি মাছকে হোয়াইট গোল্ড বলা হয়। সেটা দেশীয় ছোট চিংড়ি মাছ নয়। বাগদা কিংবা গলদা বড় আকারের। এই চিংড়ি মাছ সাধারণত খুলনা বিভাগের বাগেরহাট, সাতক্ষীরা, খুলনা অঞ্চলে চাষ করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 11:41 AM
Flag(0)

চিংড়ি সম্ভাবত

Sign in to Reply
Replying as Submit