বাংলাদেশের ‘জাতীয় সংগীত’ বিশ্বকবি রবীন্দ্রনাথের কোন কাব্য থেকে নেয়া হয়েছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:25 AM 2 Answers
Subscribe

বাংলাদেশের ‘জাতীয় সংগীত’ বিশ্বকবি রবীন্দ্রনাথের কোন কাব্য থেকে নেয়া হয়েছে ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 03:24 AM
Flag(0)

সোনার বাংলা কাব্য থেকে নেয়া হয়েছে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 12:11 AM
Flag(0)

বাংলাদেশের ‘জাতীয় সংগীত’ বিশ্বকবি রবীন্দ্রনাথের “সোনার বাংলা” কাব্য থেকে নেয়া হয়েছে

Sign in to Reply
Replying as Submit