বাংলাদেশের আদিবাসীদের মধ্যে কোনটি পিতৃতান্ত্রিক ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:24 AM 2 Answers
Subscribe

বাংলাদেশের আদিবাসীদের মধ্যে বেশিরভাগ ই মাতৃতান্ত্রিক। একমাত্র কোনটি পিতৃতান্ত্রিক ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 03:24 AM
Flag(0)

মারমা………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2012 06:14 AM
Flag(0)

“মারমা” উপজাতির পারিবারিক কাঠামো পিতৃতান্ত্রিক ।

Sign in to Reply
Replying as Submit