ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য গঠিত কমিশনের নাম কী ছিল?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:13 AM 2 Answers
Subscribe

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য গঠিত কমিশনের নাম কী ছিল?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:45 PM
Flag(0)

এর নাম ছিল নাথান কমিশন……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:31 PM
Flag(0)

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার জন্য গঠিত কমিশনের নাম– নাথান কমিশন।

Sign in to Reply
Replying as Submit