উপমহাদেশ থেকে এ পর্যন্ত কত জন নোবেল বিজয়ী হয়েছেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:13 AM 2 Answers
Subscribe

উপমহাদেশ থেকে এ পর্যন্ত কত জন নোবেল বিজয়ী হয়েছেন? কবে কারা ডেটা সহ জানতে চাইছি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:32 PM
Flag(0)

এ পর্যন্ত ১০ জন নোবেল বিজয়ী হয়েছেন…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 11:38 AM
Flag(0)

উপমহাদেশ থেকে এ পর্যন্ত 10 জন নোবেল বিজয়ী হয়েছেন

Sign in to Reply
Replying as Submit