বৈদ্যুতিক হিটার ও ইস্ত্রিতে কোন ধাতুর তার ব্যবহার করা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:06 AM 2 Answers
Subscribe

বৈদ্যুতিক হিটার ও ইস্ত্রিতে কোন ধাতুর তার ব্যবহার করা হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:46 PM
Flag(0)

নাইক্রোম ধাতুর তার ব্যবহার করা হয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:36 PM
Flag(0)

বৈদ্যুতিক হিটার ও ইস্ত্রিতে নাইক্রোম ধাতুর তার ব্যবহার করা হয় 

Sign in to Reply
Replying as Submit