ডেভিস কাপ কোন খেলায় দেয়া হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:05 AM 2 Answers
Subscribe

ডেভিস কাপ কোন খেলায় দেয়া হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 12:00 AM
Flag(0)

পুরুষদের টেনিসের প্রধান আন্তর্জাতিক দলীয় প্রতিযোগিতায় দেয়া হয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:38 PM
Flag(0)

ডেভিস কাপ (ইংরেজি: Davis Cup) পুরুষদের টেনিসের প্রধান আন্তর্জাতিক দলীয় প্রতিযোগিতায় দেয়া হয় । 

Sign in to Reply
Replying as Submit