গৌড়ের সোনা মসজিদ কার আমলে নির্মিত হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:04 AM 2 Answers
Subscribe

গৌড়ের সোনা মসজিদ কার আমলে নির্মিত হয়? কত সাল ছিলো তখন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 03:25 AM
Flag(0)

হোসেন শাহ্ এর আমলে নির্মিত হয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:38 PM
Flag(0)

গৌড়ের সোনা মসজিদ হোসেন শাহ্ এর আমলে নির্মিত হয় । 

Sign in to Reply
Replying as Submit