গ্রীন হাউজে গাছ লাগানো হয় কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 05:00 AM 3 Answers
Subscribe

গ্রীন হাউজে গাছ লাগানো হয় কেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 02:32 PM
Flag(0)

ঠান্ডা থেকে রক্ষার জন্য

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 03:18 AM
Flag(0)

অত্যাধিক ঠান্ডা দেশে গ্রীন হাউজ করাই হয় গাছ লাগানোর জন্য । শীতে ঐ সকল অঞ্চলে সাধারণত কোন গাছ হয় না (সূর্যালোক ও তাপের জন্য) তাই গ্রীন হাউজ করে সেখানে গাছ লাগানো হয় এবং গাছ লাগানো হয় বিধায় ঐ বিশেষ কাঁচের ঘরকে গ্রীন হাউজ বলা হয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 01, 2012 10:58 PM
Flag(0)

অত্যাধিক ঠান্ডা থেকে রক্ষার জন্য । 

Sign in to Reply
Replying as Submit