চাঁদ দিগন্তের কাছে অনেক বড় দেখায় কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 04:58 AM 2 Answers
Subscribe

চাঁদ দিগন্তের কাছে অনেক বড় দেখায় কেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 03:41 AM
Flag(0)

প্রতিসরনের কারনে এমনটা দেখা যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 01, 2012 10:58 PM
Flag(0)

বায়ুমণ্ডলীয় প্রতিসরণ আলোর বিচ্ছুরণে অপাবর্তনে দৃষ্টিভ্রমে।

Sign in to Reply
Replying as Submit