যে সকল নিউক্লিয়াসের নিউট্রন সংখ্যা সমান কিন্তু ভর সংখ্যা সমান নয়, তাদের কী বলা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 04:58 AM 2 Answers
Subscribe

যে সকল নিউক্লিয়াসের নিউট্রন সংখ্যা সমান কিন্তু ভর সংখ্যা সমান নয়, তাদের কী বলা হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 01:25 PM
Flag(0)

এই সকল পরমানুকে আইসোটন বলে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 03:05 AM
Flag(0)

তাদের কে আইসোটন বলা হয় ।

Sign in to Reply
Replying as Submit