জাতিসংঘের সদর দপ্তর কোথায় অবস্থিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 04:55 AM 2 Answers
Subscribe

জাতিসংঘের সদর দপ্তর কোথায় অবস্থিত?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:29 PM
Flag(0)

নিউইয়র্কের ম্যানহাটনে অবস্থিত…………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 03:07 AM
Flag(0)

জাতিসংঘের সদরদপ্তর নিউইয়র্কের ম্যানহাটনে অবস্থিত।


বিস্তারিত জানতে উইকিপিডিয়া থেকে ঘুরে আসুন।

Sign in to Reply
Replying as Submit