বাংলাদেশকে প্রথম স্বীকৃতিদানকারী দেশ কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 04:50 AM 4 Answers
Subscribe

বাংলাদেশকে প্রথম স্বীকৃতিদানকারী দেশ কোনটি? কবে স্বীকৃতি দেয়? এরপর (২য়) কে স্বীকৃতি দেয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 01:29 AM
Flag(0)

ভারত………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2013 03:14 PM
Flag(0)

India, 6-12-1971

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 02, 2013 06:31 AM
Flag(0)

প্রথম স্বীকৃতিদানকারী দেশ ভারত,৬ ডিসেম্বর 1971

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 03:11 AM
Flag(0)

বাংলাদেশকে প্রথম স্বীকৃতিদানকারী দেশ ভারত ,  ৬ ডিসেম্বর । 

Sign in to Reply
Replying as Submit