বাংলা সাহিত্যে কথ্যরীতি প্রচলনে কোন পত্রিকার অবদান বেশি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 04:45 AM 2 Answers
Subscribe

বাংলা সাহিত্যে কথ্যরীতি প্রচলনে কোন পত্রিকার অবদান বেশি? কবে সেটি প্রকাশিত হয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:26 AM
Flag(0)

প্রমথ চৌধুরী প্রকাশিত সবুজপত্র

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:43 PM
Flag(0)

বাংলা সাহিত্যে কথ্যরীতি প্রচলনে  প্রমথ চৌধুরী প্রকাশিত ‘সবুজপত্র’ পত্রিকার অবদান বেশী । 

Sign in to Reply
Replying as Submit