বাংলা ভাষায় প্রথম ব্যাকরণ রচনা করেন কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 04:38 AM 3 Answers
Subscribe

বাংলা ভাষায় প্রথম ব্যাকরণ রচনা করেন কে? কবে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:27 AM
Flag(0)

রাজা রামমোহন রায়………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 12:44 AM
Flag(0)

পর্তুগিজ ধর্মযাজক মানোএল দ্য আসসুম্পসাঁউ (Manoel da Assumpcam) বাংলা ভাষার প্রথম ব্যাকরণ রচনা করেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 01:25 AM
Flag(0)

বাংলা ভাষায় প্রথম ব্যাকরণ রচনা করেন – রাজা রামমোহন রায়।

Sign in to Reply
Replying as Submit