বাংলা বর্ণমালায় স্বরবর্ণ কয়টি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 31, 2012 04:37 AM 2 Answers
Subscribe

বাংলা বর্ণমালায় স্বরবর্ণ কয়টি? যৌগিক স্বরবর্ণ ই বা কয়টি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:27 AM
Flag(0)

বাংলা বর্ণমালায় স্বরবর্ণ ১১ টি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 01, 2012 08:53 AM
Flag(0)

বাংলা বর্ণমালায় স্বরবর্ণ ১১ টি ও ব্যঞ্জন বর্ণ ৪০টি ।

সূত্র : নিন্ম মাধ্যমিক বাংলা ব্যকরন ৭ম ও ৮ম শ্রেণী ।

Sign in to Reply
Replying as Submit