ফেইসবুক থেকে সব ফটো এলবাম গুলো একবারে ডাউনলোড করার উপায় কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 04:00 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 08:52 PM
Flag(0)

মজিল্লাতে এই https://addons.mozilla.org/en-US/firefox/addon/facepaste/ আডনটি ইন্সটল করে করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 09:10 AM
Flag(0)

picknzip.com এ গিয়ে অনলাইনে এই কাজটি করতে পারেন

Sign in to Reply
Replying as Submit