একটি ফ্রি-কমেন্ট স্ক্রিপ্ট দরকার

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 12:41 PM 2 Answers
Subscribe

আমার একটা স্ট্যাটিক সাইটের জন্য একটি ফ্রি-কমেন্ট স্ক্রিপ্ট দরকার। আমি কয়েকটা খোজ করেছি। কিন্তু এসব স্ক্রিপ্টে তাদের সাইটের লিংক দেয়া থাকে। কেউ কি একটি ভাল সম্পূর্ন ওপেনসোর্স (ফ্রি) কমেন্ট স্ক্রিপ্ট পাওয়ার লিংক দিতে পারবেন।?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 31, 2012 06:16 AM
Flag(0)

অনেক ঘাটাঘাটি করে অবশেষে পেলাম। কিছুটা মডিভাই করার দরকার হয়েছে।

http://learn24bd.com/education_blog_abbribiation_dictionary.php

উপরোক্ত লিংকটাতে স্ক্রিপ্টটি কাজে লাগিয়েছি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 30, 2012 01:38 PM
Flag(0)

আমার জানা মতে ফ্রী কমেন্ট স্ক্রিপ্ট খুব একটা ভাল কাজ করে না… তবে আপনি autofill forms এডন্স টি ব্যবহার করে দেখতে পারেন মোটামুটি ভালই কাজে দেবে https://addons.mozilla.org/en-US/firefox/addon/autofill-forms/

Sign in to Reply
Replying as Submit