২০১০ সালের ব্যর্থ রাষ্ট্রের তালিকায় শীর্ষস্থানে কোন দেশ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 07:43 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:54 PM
Flag(0)

শীর্ষস্থানে ছিল পাকিস্তান।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 05:28 AM
Flag(0)

শীর্ষস্থানে ছিল পাকিস্তান

Sign in to Reply
Replying as Submit