ঢাকা বিশ্ববিদ্যালয় কবে কাজী নজরুল ইসলামকে ডি-লিট উপাধিতে ভূষিত করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 30, 2012 07:40 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:57 PM
Flag(0)

১৯৭৪ খ্রিস্টাব্দের ৯ ডিসেম্বর।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 06, 2013 04:24 AM
Flag(0)

বাংলা সাহিত্য এবং সংস্কৃতিতে তার বিশেষ অবদানের স্বীকৃতিস্বরুপ ১৯৭৪ খ্রিস্টাব্দের ৯ ডিসেম্বর তারিখে ঢাকা বিশ্ববিদ্যালয় তাকে সম্মানসূচক ডি.লিট উপাধিতে ভূষিত করে। বিশ্ববিদ্যালয়ের এক সমাবর্তনে তাকে এই উপাধি প্রদান করা হয়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 03:06 AM
Flag(0)

১৯৭৫ সালে কবি নজরুলকে বাংলাদেশে আনা হয় এবং ঐ একই বছরই তাকে ঢাকা বিশ্ববিদ্যালয় ডি.লিট উপাধি দিয়ে সম্মান প্রদর্শন করে ।
সুত্র : রচনা সম্ভার ৭ম ও ৮ম শ্রেণী ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 09, 2012 08:37 AM
Flag(0)

১৯৭৪ খ্রিস্টাব্দের ৯ ডিসেম্বর

Sign in to Reply
Replying as Submit